রবিবার, ০৫ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

আজকের রাশিফল শুক্রবার ২২ নভেম্বর ২০১৯

আজকের রাশিফল শুক্রবার ২২ নভেম্বর ২০১৯

আজকের রাশিফল শুক্রবার ২২ নভেম্বর ২০১

মেষ রাশি :সম্মান নিয়ে টানাটানির আশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতির সম্ভাবনা। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। আজ ক্ষতির আশঙ্কা রয়েছে।

বৃষ রাশি : আজ আপনার সাথে সকল প্রতিবেশীদের সুসম্পর্ক বজায় থাকবে। আপনার প্রয়োজনা তাদের সহযোগিতা পেতে পারেন লাগবে। দূরের কোনো আত্মীয় স্বজনের সঙ্গে যোগাযোগ হওয়ার সম্ভবনা।

মিথুন রাশি : আজ প্রথম দেখেই কাউকে খুব ভালো লাগতে পারে। নিজের ব্যক্তিত্ব অন্যকে প্রভাবিত করবে, যার সুফল পাবেন। পুরোনো পাওনা আজ আদায় হবে।

কর্কট রাশি : আজ সকালের দিকে কোনও কারণে মন অনেক চঞ্চল থাকতে পারে, উৎকণ্ঠিত বোধ করবেন। আজ সারা দিন কোনও ঝুঁকিপূর্ণ কাজ করতে যাবেন না। নিজের বুদ্ধিবলে শত্রুর মোকাবিলা করতে পারেন।

সিংহ: বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখলে বেশ উপকৃত হবেন। তবে এখন কিন্তু পেছন ফিরে তাকাবার সময় এসেছে। জমে থাকা হাতের কাজগুলি আগে শেষ করুন।

কন্যা: কাউকে খোঁচা মেরে বা আক্রমণাত্মক মনোভাব নিয়ে কথা না বলে সুন্দরভাবে কথা বলুন, ফল ভালো হবে। এতে সম্পর্ক ভালো থাকবে এবং আপনার কাজটাও সহজেই আদায় হয়ে যাবে।

তুলা : এই রাশির জাতক জাতিকারা অশান্তিকে সরিয়ে দিয়ে মনের প্রশান্তি বজায় রাখুন। শান্তি লাভের মতো অনেক কিছুই এ সপ্তাহে ঘটবে। সেগুলি স্বরণে রাখুন।

বৃশ্চিক- একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে।

ধনু রাশি : কর্মস্থানে কাজের চাপ বেশ বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য আপনার সংসারের সঙ্গে দূরত্ব বাড়তে পারে।

মকর রাশি : অতিরিক্ত বিলাসিতার জন্য আজ আপনার খরচ অনেক বাড়তে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে অপ্রীতিকর পরিস্থিতির শিকার হবেন।

কুম্ভ রাশি : সম্পত্তি নিয়ে চাপ বাড়বে। কারও উপকার করে খরচ বাড়বে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। আগুন থেকে সাবধান থকুন।

মীন রাশি :বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন।আজ সকাল থেকেই দিনটি ভাল যাবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877